জয়দেব উনাদকাট সৌররাষ্ট্রকে রঞ্জি ট্রফির ফাইনালে নিয়ে যাওয়ার 21 বছরের পুরানো রেকর্ড ভেঙে দিয়েছেন – হিন্দুস্তান টাইমস
জয়দেব উনাদকাট সৌররাষ্ট্রকে রঞ্জি ট্রফির ফাইনালে নিয়ে যাওয়ার 21 বছরের পুরানো রেকর্ড ভেঙে দিয়েছেন – হিন্দুস্তান টাইমস
March 5, 2020
ফ্যান্টাসি বাছাই: আপনার দলকে নেতৃত্ব দেওয়ার জন্য সায়ভার এবং ভার্মার চেয়ে আর কোনও তাকান না | ESPNcricinfo.com – ESPNcricinfo o
ফ্যান্টাসি বাছাই: আপনার দলকে নেতৃত্ব দেওয়ার জন্য সায়ভার এবং ভার্মার চেয়ে আর কোনও তাকান না | ESPNcricinfo.com – ESPNcricinfo o
March 5, 2020
পিসিবি এপ্রিলে পাকিস্তানের ওয়ানডে ওয়ানডে পুনরায় নির্ধারণ করেছে – ক্রিকট্র্যাকার

<অধ্যায়>

যে

২৯ শে মার্চ বাংলাদেশ দল করাচি পৌঁছে যাবে।

?

ক্রিকট্র্যাকার
লেখক

প্রকাশিত – মার্চ 4, 2020 7:05 pm
আপডেট হয়েছে – মার্চ 4, 2020 7:05

346 দর্শন

<ফিরিয়া আরিয়া-বর্ণিতবি = "ক্যাপশন-সংযুক্তি -392912" আইডি = "সংযুক্তি 1492912"> শোয়েব মালিক <ডুমুর আইডি =" ক্যাপশন-সংযুক্তি -392912 "> শোয়েব মালিক। (ফটো উত্স: টুইটার)

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের ওয়ানডে ওয়ানডে পুনরায় নির্ধারণ করেছে। এর আগে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তাদের ক্রিকেটারদের করাচির জাতীয় স্টেডিয়ামে ৫ এপ্রিল থেকে অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় টেস্টের জন্য আরও প্রস্তুতির সময় দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছিল। এটি আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের টাইগারদের তৃতীয় ম্যাচ

আগে ওয়ানডে নির্ধারিত ছিল April এপ্রিল, তবে এখন ম্যাচটি হবে ২ এপ্রিল করাচিতে। বাংলাদেশ দল ২৯ শে মার্চ করাচি পৌঁছে যাবে। আইসিসি র‌্যাঙ্কিংয়ে পাকিস্তান তাদের প্রতিপক্ষের লজ্জাজনকভাবে লজ্জা পেয়ে সাত, ১২ পয়েন্ট নিয়ে টাইগারদের সাথে ষষ্ঠ স্থানে রয়েছে।

“পিসিবি সর্বদা খুশি যেখানে যেখানেই সুবিধা দেয় এবং করাচিতে অতিরিক্ত দিন বাংলাদেশের পুরুষদের জাতীয় দলকে স্বাগত জানাতে পেরে আনন্দিত হবে। আসন্ন আন্তর্জাতিক ম্যাচগুলি নিয়ে ইতিমধ্যে প্রচুর উত্তেজনা এবং গুঞ্জন রয়েছে এবং পিসিবি প্রত্যাশা করে যে ক্রিকেটের মান ভক্ত এবং অনুগামীদের প্রত্যাশা পূরণ করবে, “পিসিবির পরিচালক জাকির খান ক্রিকেট পাকিস্তানকে বলেছেন।

পাকিস্তানের সফরের বাংলাদেশের শেষ পর্ব

সফর শুরুর আগে বেশ কয়েকটি বিতর্ক হয়েছিল। সুরক্ষা ছাড়পত্র থাকা সত্ত্বেও বাংলাদেশের খেলোয়াড়রা পাকিস্তান ভ্রমণ নিয়ে ভীত ছিলেন। শেষ পর্যন্ত, সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে এই সফরটি তিন পায়ে হবে। প্রথমত, পাকিস্তান টি-টুয়েন্টি সিরিজে বাংলাদেশকে ২-০ গোলে হারিয়েছে। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে সর্বশেষ খেলাটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল।

টাইগারদের < মুশফিকুর রহিম , যারা তাদের পদক্ষেপে সুরক্ষা উদ্বেগের কথা উল্লেখ করে সমর্থন দিয়েছেন। রহিম রাওয়ালপিন্ডিতেও উদ্বোধনী টেস্ট খেলেনি। ম্যাচটি একটি ইনিংস এবং ৪৪ রানে হেরেছিল বাংলাদেশ। এটি তাদের বিশ্বকাপ চ্যাম্পিয়নশিপে টানা তৃতীয় পরাজয়ও ছিল। নভেম্বরে, তারা ভারতের প্রথম দিবা-রাতের সম্পর্ক সহ বেশ কয়েকটি টেস্ট হেরেছিল।

চ্যাম্পিয়নশিপে পাকিস্তানের পাঁচ ম্যাচ থেকে ১৪০ পয়েন্ট রয়েছে। শেষ পর্বে বাংলাদেশ ওয়ানডে ও দ্বিতীয় টেস্ট খেলবে। এরই মধ্যে মুশফিকুর বিসিবির অনুরোধ সত্ত্বেও পাকিস্তানে না যাওয়ার মাঠ ধরে রেখেছেন, নাজমুল হাসান পাপনের নেতৃত্বে।

Comments are closed.