গ্রাউন্ডেড! মঙ্গলবার মঙ্গলবার 30 টি ফ্লাইট বাতিল করে যাত্রীরা উচ্চ ভাড়া এ টিকেট কিনতে বাধ্য হয় – দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস
গ্রাউন্ডেড! মঙ্গলবার মঙ্গলবার 30 টি ফ্লাইট বাতিল করে যাত্রীরা উচ্চ ভাড়া এ টিকেট কিনতে বাধ্য হয় – দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস
February 13, 2019
13 ফেব্রুয়ারী এ ট্রেডিংয়ে আপনার জানা দরকার। ব্লুমবার্গুইন্ট
13 ফেব্রুয়ারী এ ট্রেডিংয়ে আপনার জানা দরকার। ব্লুমবার্গুইন্ট
February 13, 2019
টুইটার সিইও তার বলেছে, অন্যান্য টেক সংস্থাগুলি অনলাইন অপব্যবহার যথেষ্ট নয় – এনডিটিভি নিউজ

টুইটার জ্যাক ডোরসিকে টুইটারের “সমষ্টিগত স্বাস্থ্য” হিসাবে বর্ণনা করে যা উন্নত করতে বিনিয়োগ করেছে।

টুইটার ইনকর্পোরেটেডের প্রধান নির্বাহী জ্যাক ডোরসে মঙ্গলবার বলেছেন যে, সিলিকন ভ্যালি কোম্পানিগুলিও তার সহকর্মীকে অনলাইন অপব্যবহারের শিকারদের সুরক্ষা দিতে যথেষ্ট পরিমাণে কাজ করেনি, এটি “বিশাল ব্যর্থতা” বলে।

কারিগরি সংবাদ সাইট রিকোডের সহ-প্রতিষ্ঠাতা কারা সুইশারের টুইটারে সাক্ষাত্কারে ডরসে টুইট করেছেন যে, সুইশারকে “কারিগরি দায়িত্ব” বলে অভিহিত করার জন্য তিনি নিজেকে ‘সি’ গ্রেড দেবেন।

“আমরা অগ্রগতি করেছি, কিন্তু এটি বিচ্ছিন্ন হয়ে গেছে এবং যথেষ্ট অনুভূত হয়নি,” তিনি সুইসরের প্রশ্নগুলির প্রতিক্রিয়ায় টুইট করেছেন। “অভিজ্ঞতা পরিবর্তন যথেষ্ট অর্থপূর্ণ ছিল না এবং আমরা অপব্যবহারের শিকারদের উপর বেশিরভাগ বোঝা রেখেছি (এটি একটি বিশাল ব্যর্থতা)।”

টুইটার, অনলাইন সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক ফেসবুক ইনকর্পোরেটেড সহ, অপমানজনক পোস্ট, জাল ব্যবহারকারী এবং তার পরিষেবার ভুল সংবাদগুলি নিয়ে সমালোচনা করেছে। ডোরসে টুইটারের “সমষ্টিগত স্বাস্থ্য” হিসাবে বর্ণনা করা হয়েছে তা উন্নত করতে কোম্পানিটি ব্যাপকভাবে বিনিয়োগ করছে।

ডোরসে মঙ্গলবার বলেন, টুইটারে অশান্তি, স্বল্পমেয়াদী চিন্তাভাবনা, ইকো চেম্বার এবং বিচ্ছিন্ন কথোপকথনগুলিকে কীভাবে অনুপ্রাণিত করা যায় সে বিষয়ে তিনি পছন্দ করেন না এবং কোম্পানির বৈচিত্র্যের অভাব এই সমস্যাগুলির বিরোধিতা করতে সহায়তা করে না।

তিনি বলেন, “অটোমেশন এবং সমন্বিত প্রচারাভিযানের” বিরুদ্ধে টুইটারের কাজ বিভিন্ন সরকারী সংস্থার সাথে সহযোগিতার পাশাপাশি 2020 মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনের ভুল তথ্য বিপন্ন করার জন্য এটি একটি ভাল অবস্থানে রেখেছে।

মার্কিন গোয়েন্দা সংস্থাগুলি সিদ্ধান্ত নিয়েছে যে ২016 সালের মার্কিন নির্বাচনের সময় রাশিয়ার ভোটারদের ভোট দেওয়ার জন্য সোশাল মিডিয়া ব্যবহার করা হয়েছিল। মস্কো যে চার্জ অস্বীকার।

(শিরোনাম বাদে, এই গল্পটি এনডিটিভি কর্মীদের দ্বারা সম্পাদিত হয়নি এবং একটি সিন্ডিকেটেড ফিড থেকে প্রকাশিত হয়।)

Comments are closed.