২1 বছর বয়সী ভারতীয় ইউনিভার্সিটির প্রথম মহিলা মহিলা প্রধান নির্বাহী কর্মকর্তা – টাইমস অফ ইন্ডিয়া
২1 বছর বয়সী ভারতীয় ইউনিভার্সিটির প্রথম মহিলা মহিলা প্রধান নির্বাহী কর্মকর্তা – টাইমস অফ ইন্ডিয়া
February 13, 2019
টুইটার সিইও তার বলেছে, অন্যান্য টেক সংস্থাগুলি অনলাইন অপব্যবহার যথেষ্ট নয় – এনডিটিভি নিউজ
টুইটার সিইও তার বলেছে, অন্যান্য টেক সংস্থাগুলি অনলাইন অপব্যবহার যথেষ্ট নয় – এনডিটিভি নিউজ
February 13, 2019
গ্রাউন্ডেড! মঙ্গলবার মঙ্গলবার 30 টি ফ্লাইট বাতিল করে যাত্রীরা উচ্চ ভাড়া এ টিকেট কিনতে বাধ্য হয় – দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস

সোর্স অভিযোগ করেছে যে বিমানটি যাত্রীদেরকে শেষ মিনিট ভাড়া কিনতে বাধ্য করেছিল অথবা এটি দীর্ঘ ট্রানজিট সময় দিয়ে এক স্টপ সংযোগের সাথে বিকল্প ফ্লাইটগুলি সরবরাহ করেছিল।

নীল, ফ্লাইট, বাতিল ফ্লাইট, উচ্চ ভাড়া কোন takeoff! মঙ্গলবার মঙ্গলবার 30 টি ফ্লাইট বাতিল করে যাত্রীরা উচ্চ ভাড়া (টিকিট) টিকিট কিনতে বাধ্য হয়।

গত সপ্তাহে শনিবার শুরু হওয়া ফ্লাইট বাতিলের ঘটনাটি ইন্দিগোয়ায় অব্যাহত রয়েছে। মঙ্গলবার চতুর্থ দিনটি হ্রাস পেয়েছিল, যখন কম দামের বিমান সংস্থাটি ফ্লাইটের বৃহত্তম নেটওয়ার্ক পরিচালনা করে কলকাতা, হায়দ্রাবাদ এবং বেঙ্গলুরুসহ প্রধান বিমানবন্দর থেকে 30 টি ফ্লাইট বাতিল করেছে, এভাবে বিপুলসংখ্যক যাত্রীকে অস্বস্তিতে ফেলতে পারে। সোর্স অভিযোগ করেছে যে বিমানটি যাত্রীদেরকে শেষ মিনিট ভাড়া কিনতে বাধ্য করেছিল অথবা এটি দীর্ঘ ট্রানজিট সময় দিয়ে এক স্টপ সংযোগের সাথে বিকল্প ফ্লাইটগুলি সরবরাহ করেছিল।

এয়ারলাইন্সের শনিবার 40 টি, রবিবার 35 টি এবং সোমবার ২3 টি ফ্লাইট বাতিল করা হয়েছে।

বিস্ময়করভাবে, বিমানচালক রেগুলেটরের মহাপরিচালক জেনারেল সিভিল এভিয়েশন কর্তৃক ইন্ডিগো কর্তৃক বৃহত সংখ্যক ফ্লাইট বাতিলের নির্দেশ পাওয়া যায় নি।

গত সপ্তাহে শুক্রবার উত্তর ভারতে কয়েকটি ফ্লাইটের বিস্ফোরণের ফলে হিলস্টর্মের কারণে হেল্থ স্টর্মের কারণে বাতিলকরণের কারণে বিমানটি বাতিল হয়ে যায়। শিল্প সূত্র জানায়, এটি ক্রমবর্ধমানভাবে ক্রমবর্ধমান হওয়ার কারণে ক্যারিয়ারের অভাবের মুখোমুখি হচ্ছে। ডিজিসিএ নিয়মাবলী অনুসারে, একজন পাইলট বছরে 1000 ঘন্টারও বেশি সময় উড়ে যেতে পারবেন না।

মঙ্গলবার, 30 টি ফ্লাইট কলকাতা, হায়দ্রাবাদ এবং বেঙ্গালুরু সহ প্রধান বিমানবন্দর থেকে ছিল। ইন্ডিজা সারা দেশে প্রায় 1,400 দৈনিক ফ্লাইট পরিচালনা করে 43% গার্হস্থ্য বাজার শেয়ার উপভোগ করে।

ইন্ডিগোর একজন মুখপাত্র জানান, বিমানটি 30 টি ফ্লাইট বাতিলের জন্য বিমানের ফ্লাইট সময়সূচি সামঞ্জস্য করছে। “চলমান দিনগুলিতে বিভিন্ন চলমান নাটম এবং পূর্বাভাসিত খারাপ আবহাওয়ার কারণে নেটওয়ার্ক ও অপারেশনগুলিকে স্থিতিশীল করার জন্য এটি হচ্ছে”, মুখপাত্র বলেন। “এই সমন্বয় মূলত পরিকল্পিত সংখ্যা ফ্লাইট সংখ্যা 1-2%,” মুখপাত্র যোগ।

২011 সালের দিকে ইন্ডিগো 30% ছাড়িয়েছিল, তার প্রতিযোগীদের কাছ থেকে প্রায় দ্বিগুণ। ২018 সালের ক্যালেন্ডার বছরে এটি ভারতে 120 টি বিমানের মধ্যে 55 টি বিমান যুক্ত করেছে। স্পাইসজেট (আরেকটি কম খরচে বিমান সংস্থা) চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, আজে সিংয়ের মতে, ভারতের অভিজ্ঞ পাইলটদের অভাব রয়েছে। “যে (কমান্ডারের অভাব) বৃহত্তম সমস্যা। যদিও এটি স্পাইসজেটে এখন পর্যন্ত কোনও ফ্লাইট বাতিল করতে পারেনি। আমাদের আরও অভিজ্ঞ পাইলট থাকতে হবে, “তিনি যোগ করেন।

বি এস এবং এনএসই থেকে লাইভ স্টক মূল্য এবং মিউচুয়াল ফান্ডগুলির সর্বশেষ পোর্টফোলিও, আয়কর ক্যালকুলেটর দ্বারা আপনার ট্যাক্স গণনা করুন , বাজারের শীর্ষ লাভকারীদের , শীর্ষ ক্ষতিগ্রস্থদের এবং সেরা ইক্যুইটি ফান্ডগুলি জানুন । আমাদের পছন্দ ফেসবুক এবং এ আমাদের অনুসরণ করুন টুইটার

Comments are closed.