বলিউডের কিড ব্রিগেডের কারন জোহরের টুইনস বাশারের জন্মদিনে একটি ফ্যান টাইম!
বলিউডের কিড ব্রিগেডের কারন জোহরের টুইনস বাশারের জন্মদিনে একটি ফ্যান টাইম!
February 9, 2019
জান্ভি কাপুর এবং ইশান খাতারের এই ছবিটি লাল হুডির মধ্যে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে বললো – টাইমস এখন
জান্ভি কাপুর এবং ইশান খাতারের এই ছবিটি লাল হুডির মধ্যে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে বললো – টাইমস এখন
February 9, 2019
প্রিয়াঙ্কার চোপড়া একটি মোমের চিত্র পায়, স্বামী নিক জোনাস তার নিজের শেয়ার করেছেন। ভক্তদের মনে হয় তিনি হতাশ হয়েছেন … – হিন্দুস্তান টাইমস

বৃহস্পতিবার নিউইয়র্কের মাদাম তুসাউদের অভিনেতা প্রিয়াঙ্কা চোপড়া তার মোমের চিত্র প্রকাশ করেছেন। তিনি ইনস্ট্যাগগ্রামে ছবি ভাগাভাগি করেন, যেখানে তিনি মূর্তির সাথে অঙ্গভঙ্গি দেখেন এবং ক্যাপশন লিখেছেন: “মাই নিউ টুইন”। এখন, তার স্বামী এবং আমেরিকান গায়ক নিক জোনাসও তার নিজের মোমের মূর্তির সাথে একটি ছোঁয়া ছবি ভাগ করেছেন।

নিক এর ছবিটি ২009 সাল থেকে যখন নিউ ইয়র্ক ম্যাডাম তুসোদের জোনাস ব্রাদারস-নিক, জো এবং কেভিনের মোম পরিসংখ্যান প্রকাশ করে। “অদ্ভুত ফ্লেক্স কিন্তু ঠিক আছে,” নিক ইন্টারনেটের বর্তমান পছন্দের বাক্যাংশের সাথে ছবিটিকে ক্যাপশন করেছেন।

নিক এবং প্রিয়াঙ্কার ভক্তরা মনে করেন প্রিয়াঙ্কা তার ভাগ করে নেওয়ার পরেই তিনি তার মোমের ছবি ভাগ করে তার স্ত্রীকে ঠাট্টা করছেন। “আমরা প্রতিযোগী দম্পতি আমরা stan,” একটি ফ্যান লিখেছিলেন। “স্ত্রী উপর ছায়া ফেলার,” অন্য লিখেছেন। “আপনি এবং আপনার স্ত্রী মোম পরিসংখ্যান সঙ্গে obsessed হয় যখন,” একটি ফ্যান মন্তব্য।

এছাড়াও পড়তে হবে: আলিয়া ভাত বলছেন, তিনি নিজের মন খারাপ করার জন্য ব্যক্তিগতভাবে কঙ্গানা রানাতকে ক্ষমা করবেন

তার ইনস্টাগগ্রাম কাহিনীগুলিতে, প্রিয়াঙ্কা বলেছিলেন যে প্রক্রিয়াটি ছয় মাস আগে শুরু হয়েছিল এবং মাদাম তুসোদের দলকে তার পরিমাপ গ্রহণ করে এবং মূর্তিটি পুরোপুরি সম্পন্ন করার জন্য একত্রে কাজ করছে এমন ক্লিপগুলি ভাগ করে নিয়েছে। তার মোমের চিত্রটি তাকে একটি লাল প্রবাহিত গাউন পরা দেখায়, যা 2016 এমি অ্যাওয়ার্ডস থেকে তার প্রতীকী রূপের স্মৃতিগুলি স্মরণ করে। চিত্র এছাড়াও একটি প্রতিরূপ হীরা বিবাহের রিং খেলা হিসাবে ঝলক একটি বিট আছে।

“শীঘ্রই অন্যান্য অবস্থানে আসছে … চারটি পরিসংখ্যান – যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, এশিয়া আসছে! মাদাম তুসোদের দলকে ধন্যবাদ, “তিনি পোস্ট করেছেন। চারটি মূর্তি লন্ডন, সিডনি এবং এশিয়াতে চালু হবে।

আরো জন্য @ htshowbiz অনুসরণ করুন

প্রথম প্রকাশিত: ফেব্রুয়ারি 08, 2019 17:10 IST

Comments are closed.