bajaj urbanite Electric 2W Brand-1

এখানে আগামী 6-9 মাসে ভারতের নগরশিল্প ব্র্যান্ড চালু হবে এবং প্রথম পণ্যটি বৈদ্যুতিক স্কুটার হবে

গত মাসে অনুষ্ঠিত পঞ্চায়েতের দুই-চাকা নির্মাতার একটি অনুষ্ঠানে, বাজাজ অটো অফিসার তাদের নতুন ব্র্যান্ডের নাম্বারটি সম্পর্কে জানায়, যা বাজাজের ভবিষ্যত বৈদ্যুতিক গাড়ির লাইনআপের যত্ন নেবে। অনুষ্ঠানে বিজনেস অটোের এমডি মো। আশরাফুল ইসলাম, আশা প্রকাশ করেন যে, তাদের নতুন নগরশিল্প ব্র্যান্ড পরবর্তী 6-9 মাসে ভারতীয় বাজারে আনুষ্ঠানিকভাবে রূপ নেবে।

ব্র্যান্ডটি প্রথমে একটি ছোট উপায়ে এবং কয়েকটি পণ্যগুলির সাথে উপস্থিত হবে তবে, পরে এটি তৈরি করার পরিকল্পনা রয়েছে। গুজব থেকে জানা যায় যে এই প্রথম পণ্যটি শীঘ্রই চালু করা হবে নগরশিল্পের ব্র্যান্ডটি একটি বৈদ্যুতিক স্কুটার হবে।

বৈদ্যুতিক স্কুটার তাদের বুঝতে এবং বাজার অধ্যয়ন করতে সাহায্য করবে। গ্রাহকদের প্রতিক্রিয়া ও মতামতের উপর ভিত্তি করে তারা পরবর্তী তারিখে আরও কিছু বৈদ্যুতিক যানবাহনও চালু করবে। বাজজ কর্মকর্তাদের মতে, নগরশিল্প ব্র্যান্ড কয়েকটি বৈদ্যুতিক স্কুটার চালু করবে।

বাজজ আরবানাইট ইলেকট্রিক 2W ব্র্যান্ড

যাইহোক, তারা উল্লেখ করেছে যে তাদের আরও কয়েকটি গাড়ির প্রকারের পাশাপাশি সম্পূর্ণ ইলেকট্রিক অটোরিকশা এবং সম্ভবত তাদের ক্যুট চতুর্ভুজের বৈদ্যুতিক বৈকল্পিকও অন্তর্ভুক্ত রয়েছে। এখন জন্য, একটি পেট্রোল ইঞ্জিন সঙ্গে চাকা চাকা শুধুমাত্র কেরাল মধ্যে একটি সীমিত লঞ্চ দেখা যায়। আশা করছি, কুয়েট চতুর্ভুজের বৈদ্যুতিক বৈকল্পিক ভারতের অন্যান্য রাজ্যেও বিক্রি হবে।

রিপোর্ট অনুসারে, বর্তমান বাজাজ ডিলারশিপ নেটওয়ার্ক তাদের আসন্ন বৈদ্যুতিক যানবাহনগুলি খুচরা বিক্রির জন্য যথাযথভাবে উপযুক্ত নয় এবং এভাবে তারা শীঘ্রই নগরশিল্প ব্র্যান্ড যানবাহন চালু করার জন্য একটি নতুন নেটওয়ার্ক চেইন সেট করার পরিকল্পনা রয়েছে। বর্তমানে বাজাজ অটো দুটি ভিন্ন ধরনের ডিলারশিপ নেটওয়ার্ক রয়েছে, যেটি কেবলমাত্র বাজাজ ব্র্যান্ডেড বাইক বিক্রি করে এবং অন্য একচেটিয়া ডিলারশিপ প্রিমিয়াম কেটিএম বাইক বিক্রি করে।