হুন্ডাই ক্রেতা-চ্যালেঞ্জার স্কোডা কামিকের অভ্যন্তরীণ প্রকাশ – গাদিওয়াদি
হুন্ডাই ক্রেতা-চ্যালেঞ্জার স্কোডা কামিকের অভ্যন্তরীণ প্রকাশ – গাদিওয়াদি
February 8, 2019
আপনি ফেব্রুয়ারী 8 ট্রেডে যেতে জানা প্রয়োজন। – ব্লুমবার্গQuint
আপনি ফেব্রুয়ারী 8 ট্রেডে যেতে জানা প্রয়োজন। – ব্লুমবার্গQuint
February 8, 2019
জেফ বেজোস 'এনটাইটেল টেক্সটস' এর উপর 'এক্সপ্লোরার' ট্যাবলয়েড দায়ের করেছে – এনডিটিভি নিউজ

আমার অবস্থানের ক্ষেত্রে আমি এই ধরনের চাঁদাবাজির পক্ষে দাঁড়াতে পারব না, কতজন মানুষ পারবে ?, জেফ বেজোস

অ্যামাজনের প্রধান নির্বাহী জেফ বেজোস বৃহস্পতিবার বলেছেন, জাতীয় অ্যাকুইয়ারের একটি চাঁদাবাজির চেষ্টা তিনি লক্ষ্য করেছিলেন, তিনি তার বিব্রতকর ফটো প্রকাশ করার হুমকি দিয়েছিলেন, যদি তিনি ট্যাবলয়েড তার ব্যক্তিগত চিঠি এবং ছবিগুলি কীভাবে তার সাথে সম্পর্কিত করে তার তদন্ত স্থগিত করেননি। এবং তার উপপত্নী।

ওয়াশিংটন পোস্টের মালিক বিজোস বলেন, ট্যাব্লয়েডটি এমন একটি টেক্সট বার্তা অর্জন করেছে যেটি ল্যাভর সানচেজের সাবেক টিভি অ্যাঙ্কারের সাথে তার সম্পর্ক প্রকাশ করেছিল তা জানতে শুরু করে অ্যাকুইয়েরার ব্ল্যাকমেইল হুমকি তৈরি করেছিলেন।

অনলাইন প্রকাশনা প্ল্যাটফর্ম মিডিয়ামে পোস্ট করা একটি বিরল এবং প্রকাশক বিবৃতিতে, বেজোস জানায় যে এনকুইইরর তাকে সংবাদমাধ্যমের কাছে একটি মিথ্যা জনসাধারণের বিবৃতি দিতে চেয়েছিলেন যে বেজোস এবং তার নিরাপত্তা পরামর্শদাতা গভিন ডি বেকার “তার পরামর্শের জন্য কোন জ্ঞান বা ভিত্তি নেই এএমআই এর কভারেজ [ব্যাপারটির] রাজনৈতিকভাবে অনুপ্রাণিত বা রাজনৈতিক বাহিনী দ্বারা প্রভাবিত ছিল। ”

Bezos তাই করতে অস্বীকার করে।

পরিবর্তে, বিজোস এন অ্যাকুইয়ের নির্বাহীদের কাছ থেকে ডে বেকারের প্রতিনিধিত্বকারী আইনজীবীর কাছে ইমেল প্রকাশ করেছিলেন, যার মধ্যে শীর্ষ সম্পাদক ডিলান হাওয়ার্ড একথা জানিয়েছেন যে অ্যাকুইয়েরর বেজোস এবং সানচেজের প্রকাশক ফটোগুলি প্রকাশ করবে।

“… এই পরিস্থিতিতে [এসইসি] দ্রুতগতির স্বার্থে এবং ওয়াশিংটন পোস্টের সাথে ন্যাশনাল এনকুইয়ারের প্রাথমিক রিপোর্টের অবাধ্যতার গুজব প্রকাশের জন্য উদ্দীপ্ত হয়েছিলেন, আমি আমাদের সংবাদমাধ্যমের সময় প্রাপ্ত ছবিগুলি বর্ণনা করতে চেয়েছিলাম,” হাওয়ার্ড লিখেছিলেন। তিনি যোগ করেছেন, “এটি এই ইমেলটি পাঠাতে কোন সম্পাদককে পরিতোষ দেবে না। আমি আশা করি সাধারণ জ্ঞান অর্জন করতে পারে – এবং দ্রুত।”

বেজোস আরও বলেছিলেন, “কোনও ব্যক্তিগত বিব্রতকর এএমআই আমাকে পিছনে আসন নিতে পারে কারণ এখানে আরো অনেক গুরুত্বপূর্ণ বিষয় জড়িত রয়েছে”। “যদি আমার অবস্থানে আমি এই ধরনের চাঁদাবাজির পক্ষে দাঁড়াতে পারব না, তাহলে কতজন মানুষ পারবে?”

(শিরোনাম বাদে, এই গল্পটি এনডিটিভি কর্মীদের দ্বারা সম্পাদিত হয়নি এবং একটি সিন্ডিকেটেড ফিড থেকে প্রকাশিত হয়।)

Comments are closed.