নিউক্যাসল ইউনাইটেডের ম্যানচেস্টার ইউনাইটেড: সম্ভাব্য লাইনআপ, ভবিষ্যদ্বাণী, কৌশল, টিম নিউজ, বিটিং অড এবং কী স্ট্যাটাস – হার্ড ট্যাকল
নিউক্যাসল ইউনাইটেডের ম্যানচেস্টার ইউনাইটেড: সম্ভাব্য লাইনআপ, ভবিষ্যদ্বাণী, কৌশল, টিম নিউজ, বিটিং অড এবং কী স্ট্যাটাস – হার্ড ট্যাকল
January 2, 2019
জিমেটো, সুইগি এবং অন্যদের আমাদের ব্যবসায়ে খাওয়া হচ্ছে: রেস্তোরাঁ – ETtech.com
জিমেটো, সুইগি এবং অন্যদের আমাদের ব্যবসায়ে খাওয়া হচ্ছে: রেস্তোরাঁ – ETtech.com
January 3, 2019
আর্সেনালের খবর: ফুলেরহামের জয়জয়কার সত্ত্বেও আর্সেনাল জয়ের পথে ফিরছেন এমির খুশি – Goal.com

প্রিমিয়ার লিগে চতুর্থ স্থানে চেলসির দুই পয়েন্টের মধ্যে লিভারপুলের বিপক্ষে তাদের দুর্দান্ত পরাজয় থেকে গুঞ্জন ফিরে আসে।

আর্সেনালের ম্যানেজার ইউনাই এমরি মনে করেন, তার দল ফুলহ্যামের বিরুদ্ধে 4-1 গোলে জয়ী হওয়ার যোগ্যতা অর্জন করেছে, যদিও এমিরেটস স্টেডিয়ামে নববর্ষ দিবসে কিছু বিরক্তিকর মুহুর্ত ধরে রেখেছে।

শনিবার লিভারপুলের হাতে 5-1 ব্যবধানে জয়ী হয়ে দারুণ প্রতিক্রিয়া জানালেন, চতুর্থ স্থানে চেলসি থেকে প্রিমিয়ার লিগের দুই পয়েন্টে ফাঁক বন্ধ করে দেন।

যাইহোক, তারা যদিও তাদের দর্শকদের নির্মূল করার জন্য সংগ্রাম করেছিল, তবুও রায়ান সেসেগন ২5 তম মিনিটে গ্রানাট ঝাকা স্কোরটি খুলে দেওয়ার আগে দুটি চমৎকার সুযোগ মিস করেন।

সম্পাদক এর পিক্স

আলেকজান্ডার ল্যাসেজেট দৌড়ে দ্বিগুণ হলেও ক্লাউডিও রানিয়ারের পক্ষে 69 মিনিট পর আবুবকর কামারার বিপক্ষে ফিরে এলেন, আর্সেনালকে দুই দেরী গোলের সুস্পষ্টতা অর্জনের আগে আর্জেন্টালের বিপদজনক সময়ের আবহাওয়াতে বাধ্য করেছিলেন।

“আমরা জিততে চেয়েছিলাম এবং এই ফলাফল আত্মবিশ্বাসী হবে,” এমিরির পর বিবিসি স্পোর্টকে বলেছিলেন। “আমরা ধাক্কা এবং সম্ভাবনা তৈরি অবিরত এবং আমরা খুশি হতে পারে।

“ভক্তদের জন্য 2-1 এ কিছু সন্দেহ থাকা স্বাভাবিক, কিন্তু দলটি তাদের কাজ চালিয়ে গিয়ে আমাদের পরিকল্পিত খেলাটি চালিয়েছে।

“আমি ভেবেছিলাম আমরা স্কোরলাইন প্রাপ্য। আমরা বিভিন্ন খেলোয়াড়দের সাথে স্কোর করেছি এবং আমরা খেলোয়াড়দের সাথে আমাদের পরিচয় বজায় রাখতে পারব। ”

পিয়ের-এমেরিক আউমেয়াইয়াং 3-1 ব্যবধানে হেরে পরাজিত হয়ে হারুন র্যামসে একটি রিবাউন্ড রূপান্তরিত হন এবং দ্বিতীয়টি এই মৌসুমে লিগ শিরোপা জিতে 14 নম্বরে হেরে যায়।

মিডফিল্ডার ঝাকা তার দলকে জয়ের পথে ফিরিয়ে আনতে পেরে খুশি হয়েছিল, বিশেষ করে আগামী কয়েক সপ্তাহ ধরে ওয়েস্ট হ্যাম এবং চেলসিের বিরুদ্ধে লন্ডন দারুণ দলে।

সুইজারল্যান্ড ইন্টারন্যাশনাল জানায়, “লিভারপুলের বিপক্ষে একটি খারাপ খেলা পরে আমরা একটি ভাল খেলা এবং উন্নতি করতে চাই।”

নিবন্ধ নিচে চলতে থাকে

“ফুলহাম একটি নতুন কোচ এবং একটি ভাল দল আছে। আমরা 2-1 এ একটু বিরক্তিকর ছিলাম, কিন্তু 4-1 আমাদের খুশি করে তোলে।

“লিভারপুলের বিরুদ্ধে খেলা থেকে আমরা অনেক কিছু শিখতে পারি – তারা এই বছর একটি ভাল দল – কিন্তু আমাদের ওয়েস্ট হ্যামকে দূরে রাখা হয়েছে এবং তারপর চেলসি বাড়িতে কঠিন কঠিন সময়সূচী।”

এই সপ্তাহান্তে এফএ কাপে গলান্সের পরবর্তীতে ব্ল্যাকপুলের যাত্রা।

Comments are closed.