এক জিনিস বিল গেটস, জেফ বেজোস সাধারণ আছে: তারা উভয়ই রাতের খাবার রাখে – অর্থনৈতিক টাইমস
January 1, 2019
বাজাজ অটো ডুকাটিতে দর্শনীয় স্থানগুলি – কি 'হামারা দুকাতি' ভারতকে দিতে পারে? – ড
January 1, 2019
Flipkart in a statement said it continues to work with many reputed local third-party vendors who support in temporary staffing solutions to cater to festive demands. Photo: Bloomberg

ফ্লিপকার্ট একটি বিবৃতিতে বলেছে যে এটি বেশ কিছু বিখ্যাত স্থানীয় তৃতীয় পক্ষের বিক্রেতাদের সাথে কাজ করে যা উৎসবের চাহিদা পূরণের জন্য অস্থায়ী কর্মীদের সমাধান সমর্থন করে। ছবি: ব্লুমবার্গ

নয়া দিল্লি: অনলাইন বিক্রেতাদের প্রতিনিধিদল আইওআইভিএ সোমবার অভিযোগ করেছে যে ফ্লিপকার্টের ডেলিভারি ইউনিট একর্ট প্রায় 300 মৌসুমী কর্মীকে বরখাস্ত করেছে, কিন্তু ওয়ালমার্ট সমর্থিত ই-লেভেলের কর্মচারীরা স্থানীয় তৃতীয় পক্ষের বিক্রেতাদের মাধ্যমে নির্দিষ্ট সময়ের জন্য সীমিত সময়ের জন্য ভাড়া নিচ্ছেন।

একটি টুইটে, অল ইন্ডিয়া অনলাইন ভেন্ডর অ্যাসোসিয়েশন বলেছে: “এক্টের কর্মসংস্থান অনুশীলন, ফ্লিপকার্ট এবং ওয়ালমার্টের মালিকানা যাচাইয়ের অধীনে। খেদায় 300 মৌসুমী শ্রমিককে গুলি করে হত্যা! অনেক বিক্রেতার কালো আউট। 100 বছর আগে এম কে গান্ধী প্রথম কৃষ্ণের সত্যগ্রা শুরু করেছিলেন “।

ফ্লিপকার্ট একটি বিবৃতিতে বলেছে যে এটি বেশ কিছু বিখ্যাত স্থানীয় তৃতীয় পক্ষের বিক্রেতাদের সাথে কাজ করে যা উৎসবের চাহিদা পূরণের জন্য অস্থায়ী কর্মীদের সমাধান সমর্থন করে।

“আমাদের ক্ষেত্রে আমাদের চুক্তিবদ্ধ কর্মচারী শক্তি (বিক্রেতার দ্বারা চুক্তিবদ্ধ) হ্রাস করতে হবে, আমরা সেভেনস প্যাকেজগুলির উপর প্রাক সম্মত অফার অফার করি, যা এখানেও হয়েছে। আমরা আমাদের তৃতীয় পক্ষের বিক্রেতাদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি যাতে তারা তাদের বাধ্যবাধকতা, সংবিধিবদ্ধ বা অন্যথায় সম্পূর্ণ ন্যায্যতার সাথে সম্পন্ন করতে পারে। ”

ফ্লিপকার্ট বলেন, গুজরাটের সঙ্গে সমঝোতায় অংশ নেওয়ার জন্য এটি একটি অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ।

বিবৃতিতে বলা হয়, “আমরা গুদাম ও পরিপূরক কেন্দ্র সহ গভীর অবকাঠামো বিনিয়োগ চালিয়ে যাচ্ছি এবং স্থানীয় অর্থনীতিতে অবদান রেখে হাজার হাজার নতুন স্থানীয় চাকরি তৈরির জন্য গর্বিত”।

এই গল্প টেক্সট পরিবর্তন সংশোধন ছাড়া একটি তারের সংস্থা ফিড থেকে প্রকাশিত হয়েছে। শুধুমাত্র শিরোনাম পরিবর্তন করা হয়েছে।

প্রথম প্রকাশিত: মঙ্গল, 01 জানুয়ারী 2019. 08 54 AM IST

Comments are closed.